Tuesday, September 25, 2012

Banglalion/Qubee হ্যাক করে ফ্রী-তে ইন্টারনেট চালান ( ১০১%) working এবং Unlimited ডাউনলোড করুন ।


এই ধরনের সফট গুলোতে সাধারণত ভাইরাস থাকে ।।। সুতরাং যার ভাল লাগবে সে ব্যবহার করবেন ।। আর হ্যা এই সিস্টেমটা কাজ করবে ।। । :) :)

পোস্টটি শুধু মাত্র সেখের জন্য । যারা যারা এভাবে চুরি করে ব্যবহার করবেন নিজ দায়িত্বে ব্যবহার করবেন, কারণ লেখক আপনার দায়িত্ব নিবে না।
কেমন আছেন বন্ধুরা । মনে হই সবাই ভালই আছেন । ভাল না থাকলেও আজ থেকে ভাল থাকবেন ।প্রতি মাস এ ইন্টারনেট বিল কার দিতে মন চাই ? যাদের ইন্টারনেট বিল দিতে মন চাই না তাদের জন্য আমার এই পোস্ট ।
আজ আমি আপনাদের শিখাব কিভাবে খুব সহজে Banglalion/qubee ইন্টারনেট হ্যাক করা । যারা জীবনে হ্যাক করেন নাই কিছু তাড়াও আজ হ্যাক করতে পারবেন ।অনেক এ অনেক ভাবে Banglalion/qubee হ্যাক করা নিয়ে অনেক পোস্ট দিছে কিন্তু কেও সহজ ভাবে হ্যাক করার টিপস শেখাই নাই । আর কথা বাড়াবো না এখন আমারা মূল পোস্ট এ চলে যাই :ডি ।
হ্যাক করার জন্য প্রথমে আপনাকে এই সাইট এ গিয়ে আপাতত ১ টি আইডি খুলতে হবে।
images11 Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।
আইডি খুলার জন্য দেখেন উপরে লেখা আছে  singup to free .
এখন আপনি যে ইমেইল দিয়ে আইডি খুলছেন সেই ইমেইল এ গিয়ে আইডি ভেরিফাই করে নিন । আইডি ভেরিফাই করা শেষ হলে । যে নামে আইডি খুলছেন সেই নাম এবং পাসওয়ার্ড টি মনে রাখুন ।প্রথম কাজ শেষ ।
এখন আপনাকে একটা সফটওয়্যার ডাউনলোড করতে হবে। সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য নিচের লিঙ্ক এ প্রবেশ করুন ।
400 F 11251687 qfD9laqqERnGxXvwY9dmBx9AbtdX9Ilq Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।
সফটওয়্যার ডাউনলোড করা শেষ হলে  7zip or winrar দিয়ে ওপেন করান । ওপেন করলেই দেকতে পারবেন Drive নামে একটি ফোল্ডার ।drive ফোল্ডারটি ওপেন করুন । আপনার যদি ৩২ বিট এর অপারেটিং সিস্টেম হই তাহলে x86 ফাইল টি ওপেন করেন আর যদি ৬৪ বিট এর হই তাহলে  x64 ফাইল টি ওপেন করুন ।
pd Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।
pd2 Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।
এখন কিছুক্ষণ ওয়েট করুন ।  নিচের মত ছবি আসবে ।
pd3 Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।
এখন যেকোনো কী ক্লিক করুন । (দরুন A  ক্লিক করুন )
কাজ প্রায় শেষ ।
এখন আমি যে সফটওয়্যারটি দিছি সেই সফটওয়্যারটি ওপেন করুন ।
pd5 Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।নীচের মত ছবি আসবে
pd6 Banglalion/Qubee হ্যাক করে ফ্রী তে ইন্টারনেট চালান ( ১০১%) working  এবং Unlimited ডাউনলোড করুন ।
এখন আপনি আপনার মডেমটিকে connect করুন (আপনার মডেম এর username and password দিয়ে)। তারপর PD-launcher  ওপেন করে উপরের ছবি অনুযায়ী username and password দিন । তারপর connect click করুন । ১ মিনিট এর ভিতরে connect হয়ে যাবে । এখন থেকে আপনি ফ্রী ফ্রী নেট চালান অবিরাম :ডি । একটি আইডি দিয়ে আপনি ১০০mb use  করতে পারবেন । আপনি ৬-৭ টা আইডি খুলবেন । ইছা করেল আরও বেশি খুলতে পারবেন ।  কিন্তু মনে রাখবেন ১ টি আইডি দিয়ে যদি আপনার ১০০mb use হয়ে যাই তাহলে কিন্তু অন্য আইডি দিয়ে কাজ করবে না , তাই 95mb use করে অন্য আইডি connect করবেন । তাহলে আর প্রবলেম হবে না ,unlimited ইন্টারনেটuse করতে পারবেন :ডি । আপনি এই ভাবে ডাউনলোড , ব্রাউজ সব করতে পারবেন কোন প্রবলেম নাই :ডি ।

[ N.B শুধু যে মডেম এ কোন MB নাই , মানে মডেম এ কোন টাকা নাই ,শুধু মাত্র সেই মডেম দিয়ে কাজ হবে । আমি জিপি দিয়ে চেষ্টা করি নাই , মনে হই জিপি দিয়েও ফ্রী ফ্রী নেট চালানো যাবে এই সিস্টেম এ । যদি চালানো যাই তাহলে একটু কমেন্ট করে জানাবেন ।]

No comments:

Post a Comment